বৃষ্টি
- বিপুল চন্দ্র রায় ১৭-০৫-২০২৪

বৃষ্টি পড়ে বৃষ্টি পড়ে
আয়রে খোকা খুকি।
বৃষ্টিতে ভিজে হইচই
আনন্দ উল্লাস করি।


না ভিজি ভাই বৃষ্টিতে
মা রাগ করবেন।
বৃষ্টির জলে ঠান্ডা করে
আসলে জ্বর কাশি।


অসুস্থ হয়ে বিছানায় পড়ে
থাকতে হবে সারাদিন।
মায়ের বকা বাবার আদর
এই বৃষ্টির দিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।